বিটকয়েন আয়ের সেরা সাইট FreeBitCo.In এ রেজিস্ট্রেশন, আয়ের নিয়ম ও সাথে অ্যাপ।

বিটকয়েন আয় Bengali

অনলাইনে বিটকয়েন আয়ের সবচেয়ে জনপ্রিয় ও বিশ্বস্ত সাইট গুলোর নাম বললে সবার আগে যে সাইটটির নাম বলতে হয় সেটি হল FreeBitCo.In। FreeBitCo.In-এ রয়েছে প্রতি ঘন্টায় সর্বোচ্চ ২০০ ডলার পর্যন্ত ফ্রিতে আয় করার। এছাড়া বেটিং, লটারি, আর রিওয়ার্ড পয়েন্টরও সুযোগ আছে এখানে। মোবাইল ও পিসি ইউজাররা খুব সহজেই এখান থেকে বিটকয়েন আয় করতে পারবেন।

রেজিস্ট্রেশন

রেজিস্ট্রেশন করার জন্য প্রথমে এই লিংকে যান।



এবার উপরের চিত্রের মত
  1. প্রথম ঘরে আপনার ই-মেল
  2. দ্বিতীয় ঘরে বিটকয়েন অ্যাড্রেস
  3. তৃতীয় ঘরে পাসওয়ার্ড দিন। এবার ক্যাপচা পূরন করে Sign Up-এ ক্লিক করুন [ ৪র্থ ও ৫ম ঘর অপশনাল, এখানে কিছু না লিখলেও চলবে (যদি থাকে ) ]
  4. এবার ইমেল ইনবক্স অথবা স্প্যাম বক্সে FreeBitCo এর ইমেল লিংকে ক্লিক করার মাধ্যমে ইমেল ভেরিফিকেশন করুন।

বিটকয়েন আয়ের নিয়ম





FreeBitCo.In এর হোম পেইজ অর্থাৎ যেখানে ক্লেইম ফ্রি বিটিসি (Claim Free BTC) অপশন থাকে ঐখানে নিচে স্ক্রল করে আসলে উপরের ছবির মতো ক্যাপচা আসবে। ক্যাপচা পূরন করে Roll বাটনে ক্লিক করুন। আপনি যে নাম্বার পাবেন তার উপর নির্ভর করে আপনাকে কিছু শাতোশি এবং লটারি ও রিওয়ার্ড টোকেন দেওয়া হবে (নিচের ছবিতে দেখুন)



FreeBitCo.In- থেকে আপনি প্রতি ঘন্টায় Roll করার মাধ্যমে আনুমানিক ২৬০ সাতোশি থেকে সর্বোচ্চ ০.২৬ বিটকয়েন আয় করতে পারবেন (এটি মূলত বিটকয়েনের দামের উপর নির্ভর করে, সর্বোচ্চ ২০০ ডলার সমমূল্যের বোনাস দেওয়া হয়)। তাছাড়া ২ টি লটারি টিকেট ও ২-৬ টি রিওয়ার্ড পয়েন্ট পাবেন। রিওয়ার্ড পয়েন্ট দিয়ে আপনি বিভিন্ন নিশ্চিত উপহার পাবেন ( যেমন iphone 7 plus 256 GB,Samsung Galaxy s7, Gift Card অথবা সরাসরি বিটকয়েন )। আবার আপনি লটারির বদলে ১:১ হারে রিওয়ার্ড পয়েন্ট নিতে পারবেন। এর জন্য নিচের চিত্রের মত Profile এ গিয়ে Disabled Lottery মার্ক করে দিন।



রেফারেল আয় :

আপনার রেফার করা অ্যাকাউন্টের ৫০% আপনি আয় করতে পারবেন। এছাড়া আপনার রেফারেল যদি বেট করে তাহলে বেটিং অ্যামাউন্টের ০.২৫% আপনার অ্যাকাউন্টে যোগ হবে। আপনি চাইলে আপনার রেফারেলদের সাথে Roll প্রতি ১০০% পর্যন্ত শেয়ার করতে পারবেন।

বিটকয়েন উইথড্রর নিয়ম





FreeBitCo.In- থেকে প্রতি রবিবার আপনার ৩০,০০০ সাতোশির বেশি হলে বিটকয়েন অ্যাড্রেসে চলে যাবে।

আপনি চাইলে Auto Withdraw আনমার্ক করার মাধ্যমে ডিসাবল করতে পারেন এবং Manual ও Instant Withdraw করতে পারেন। আমি রিকমেন্ড করি অটো ইউথড্র চালু রাখতে, এতে করে আপনার থেকে কোনো চার্জ কাটা হবে না।

IP Block এর সমাধান :

অনেক সময় Roll করার সময় IP Address ব্লক দেখায়। বিশেষ করে যারা মোবাইল ডেটা ইউজ করেন তারা এমন সমস্যা ফেস করতে পারেন। কারন মোবাইল ডেটা প্রতিবার অন অফ করলে আইপি এড্রেস চেঞ্জ হয়ে যায়। আইপি এড্রেস ব্লক হলে আপনি কোনো রিওয়ার্ড ক্লেইম করতে পারবেন না। সেজন্য FAQ এ গিয়ে নিচের মত সাপোর্টে বার্তা পাঠান -



আশা করি, কয়েক ঘন্টার মধ্যে আপনার একাউন্টটি White listed করে দেওয়া হবে।
সতর্কীকরণ: বাংলাদেশসহ বিশ্বের বেশকিছু জায়গায় বিটকয়েন নিষিদ্ধ, তাই নিজ দায়িত্বে জেনে নিন আপনার এলাকায় বিটকয়েন বৈধ কিনা।

পোস্টটি কেমন লেগেছে তা কমেন্ট করে জানাবেন। আপনাদের লিখা টিউটোরিয়াল আমাদের ব্লগে পাবলিশ করতে আমাদের ফেসবুক পেজে যোগাযোগ করুন। এছাড়াও যুক্ত থাকতে পারেন আমাদের টেলিগ্রাম চ্যানেলে
পরবর্তী পোষ্ট পূর্ববর্তী পোষ্ট
মন্তব্য নেই
মন্তব্য করুন
comment url