ফ্রি ফায়ারে এসে গেল নতুন ক্যারেক্টার ক্লু, যেভাবে পাবেন, সাথে স্কিল ও ব্যবহার

হাই ফ্রি ফায়ার গেমারস্, ফ্রি ফায়ার নিয়ে আসলো আরও একটি OP ক্যারেক্টার ক্লু (Clu) এবং এই ক্যারেক্টারটা দেওয়া হচ্ছে একদম ফ্রিতে, মাত্র ৩০০ ডায়মন্ড টপআপ করলে। অনেকেই অলরেডি ক্যারেক্টারটি নিয়ে নিয়েছেন আবার অনেকে ক্যারেক্টারটি নিয়ে সংশয়ে আছেন। আসা করি এই পোস্টটি পড়লে আপনি মোটামুটি ধারনা পেয়ে যাবেন এই ক্লু (Clu) ক্যারেক্টার ব্যাপারে।



নতুন এই ক্লু ক্যারেক্টারের স্কিল এক্টিভ স্কিল।আমরা OB22 প্যাচ আপডেটের পর দেখতে পেরেছিলাম একটি ক্যারেক্টারের এক্টিভ স্কিল অন্য ক্যারেক্টারে ইকুইপ করা যায়। মানে আপনি কেইলি বা হায়াতো-তে আলোকের স্কিল সেট করতে পারবেন। তবে আপনি এই ক্লু ক্যারেক্টারের স্কিল নিয়ে খেললে এর সাথে আলোক এর স্কিল নিয়ে খেলতে পারবেন না, যা আলোক নিয়ে খেলা প্লেয়ারদের জন্য অসুবিধার, কারন আলোক স্পিড আর হিলিং এর কাজে আসে। যাই হোক চলে যাচ্ছি ক্লু এর স্কিলের বিস্তারিতে।

ক্লু এর স্কিল


ক্লু এর স্কিল হচ্ছে এটি তার আশেপাশের সর্বোচ্চ ৫০ মিটার ব্যাসার্ধে থাকা এনিমিদের স্পট করবে এবং তা মিনি ম্যাপে শো করবে স্ক্যানারের মতো। এই স্কিল ৭ সেকেন্ড পর্যন্ত থাকে এবং কুলডাউন ৫০ সেকেন্ড অর্থাৎ ৫০ সেকেন্ড পরে আপনি আবার ইউজ করতে পারবেন। তবে সমস্যা হলো ক্লু শুধু সেসব এনিমি স্পট করবে যারা দাড়িয়ে আছে। অর্থাৎ এনিমি বসে বা শুয়ে থাকলে ক্লু তা স্পট করতে পারবে না। আপনি ক্যারেক্টারটির স্কিল লেভেল ৪ এ আপগ্রেড করলে এনিমির লোকেশন আপনার টিমমেটের সাথে শেয়ার হবে।

কাদের জন্য ক্লু?

নিঃসন্দেহে ক্লু একটি ওভার পাওয়ারড ক্যারেক্টার। এটি আপনি সোলো, ডুয়ো বা স্কোয়াড যেকোনো মুডের জন্যই ইকুইপ করতে পারেন। যারা র্যাংক পুশ দেন তাদের ক্যারেক্টারটি কাজে আসবে। এছাড়া ছোট সেফ জোনে এই ক্যারেক্টারটি কাজে আসে। তবে স্কোয়াড মুডে খেললে সবার এর স্কিল নেওয়ার দরকার নেই, একজন বা বড়জোর ২ জোন এর স্কিল নিয়ে খেলবেন, এবং সেক্ষেত্রে পালা করে স্কিল এক্টিভ করবেন। এছাড়া এর এবিলিটি এক্টিভ করে এর সাথে হায়াতো, কেইলি নিয়ে রাশ এট্যাকও করতে পারবেন।

তো হাতে খুব কম সময় আছে, যারা এখনও ক্লু নেন নি তারা নিয়ে নিতে পারেন আর যারা আলোক দিয়ে খেলেন তারা শুধু শুধু টপআপ করে টাকা নষ্ট করবেন না।
আপনি চাইলে ফ্রি ফায়ার বা অন্য গেম নিয়ে আমাদের ব্লগে লিখতে পারেন এবং আপনি যদি ইউটিউবার হন তাহলে পোস্টের শেষে সে সম্পর্কে ভিডিও যুক্ত করে দিতে পারেন। এরজন্য আমারদের ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন।
পরবর্তী পোষ্ট পূর্ববর্তী পোষ্ট
2 টি মন্তব্য
  • নামহীন
    নামহীন ৭ জানুয়ারী, ২০২৪ এ ৫:০৫ PM

    ব্ল্যাক কিমিন

  • নামহীন
    নামহীন ৭ জানুয়ারী, ২০২৪ এ ৫:০৫ PM

    গ্রিন ক্রিমিনাল

মন্তব্য করুন
comment url