এসইও রকেট প্রিমিয়াম ব্লগার থিমটি ফ্রিতে ডাউনলোড করে নিন (নো ফুটার ক্রেডিট)

SEO Rocket Premium Blogger Theme Download

এসইও রকেট একটি সুপরিচিত দ্রুত লোডিং, ক্লিন, এসইও বান্ধব, মোবাইল বান্ধব এবং অ্যাডসেন্স রেডি ব্লগার থিম। এটি নিউজ ব্লগ, ব্যক্তিগত ব্লগ বা প্রযুক্তি সম্পর্কিত ব্লগে ব্যবহার করা যেতে পারে। এটি মূলত ওয়ার্ডপ্রেস থিম হতে এডাপ্ট করা হয়েছে। তাই থিমে ক্লিন প্রিমিয়াম লুক পাবেন বলে আশা করি।


চলুন থিমটির বৈশিষ্ট্য দেখে নেওয়া যাক। এবং সেই সাথে কিভাবে থিমটি ফ্রিতে ডাউনলোড করবেন তাও রয়েছে পোস্টে।

থিমের নাম : এসইও রকেট (SEO Rocket)
তৈরি করেছে : থিম এক্সপোজ (ThemeXpose)

থিম টেস্টিং

সাইটে থিম ব্যবহারের জন্য থিমটি যেমন দেখতে ক্লিন, সুন্দর হওয়া উচিত তেমনি ফাস্ট লোডিং, রেসপন্সিভ, এসইও স্কোর ইত্যাদিও চেক করে নেওয়া উচিত। তাই আমি আগে থেকেই কিছু টেষ্ট করে রেখেছিলাম, তার ফলাফল নিচে দিলাম।

টেমপ্লেটির বৈশিষ্ট্য

এসইও রকেট ব্লগার টেম্পলেট হল একটি মিনিমাল লুকিং, সিম্পল ব্লগস্পট থিম। এটি একটি এসইও রেডি এবং দ্রুত লোডিং টেম্পলেট, যাতে সম্পূর্ণরূপে রেসপন্সি লেআউট রয়েছে এবং কোনও স্ক্রিন বা ডিভাইস ফিট করে, তাই এটি যেকোন ডেস্কটপ, ল্যাপটপ, ট্যাবলেট বা স্মার্টফোন - প্রতিটি প্ল্যাটফর্মে স্বাচ্ছন্দ্যে ব্যবহার করা যাবে। থিমটি প্রায় সব ধরণের ব্লগের জন্য ব্যবহার করা যেতে পারে, তবে এটি নিস ব্লগ, প্রযুক্তি, সংবাদ, ম্যাগাজিন, প্রতিদিনের ব্লগ, খাদ্য ব্লগ, কর্তৃপক্ষ এবং ইভেন্ট ব্লগের জন্য সেরা। ব্যক্তিগত ব্লগার, ম্যাগাজিন, শপ ওয়েবসাইটগুলির জন্যও উপযুক্ত। সেই সাথে ফুলের দোকান, সাজসজ্জা, মেকআপ, হস্তশিল্পের আইটেমগুলি, ভ্রমণ ইত্যাদির জন্যও ব্যবহার করা যেতে পারে। সাদা রঙের ব্যাকগ্রাউন্ডের সাথে সুপার ক্লিন কালারের সংমিশ্রণে দেওয়া হয়েছে যা আপনার সামগ্রীগুলি আপনার পাঠকদের কাছে আরও বেশি উপস্থাপনযোগ্য করে তুলবে।

ডেমো ও ডাউনলোড

নিচের লিংক হতে থিমটির লাইভ ডেমো দেখতে পারবেন, সেই সাথে ফ্রিতে ফুটার ক্রেডিট বিহীন থিম ডাউনলোড লিংক ও যুক্ত করে দিলাম। থিমটির লাইসেন্স কিনতে পারবেন থিম ফরেস্ট থেকে।



ট্যাগস: সহজ, দ্রুত লোডিং, রেসপন্সিভ, এসইও রেডি, ওয়ার্ডপ্রেস থেকে গৃহীত, বিজ্ঞাপন প্রস্তুত, রেটিনা রেডি, ড্রপ ডাউন মেনু, সামাজিক বুকমার্ক রেডি, পৃষ্ঠা নেভিগেশন মেনু, পোস্ট থাম্বনেইল, পরিষ্কার, ব্রাউজার সামঞ্জস্য, সাদা, 3 কলাম, মার্জিত, স্টাইলিশ, বিনামূল্যে প্রিমিয়াম, স্লাইডশো, ফ্যাশন, তিন কলাম বিশিষ্ট ফুটার, সাদা।

পোস্টটি কেমন লেগেছে তা কমেন্ট করে জানাবেন। আপনাদের লিখা টিউটোরিয়াল আমাদের ব্লগে পাবলিশ করতে আমাদের ফেসবুক পেজে যোগাযোগ করুন।
পরবর্তী পোষ্ট পূর্ববর্তী পোষ্ট
মন্তব্য নেই
মন্তব্য করুন
comment url