লিজন ক্রিপ্টো ওয়ালেট খুলবেন যেভাবে, সাথে সাইন আপ বোনাস কোড

লিজন ওয়ালেটে একাউন্ট খোলা

লিজন নেটওয়ার্ক সাম্প্রতিক লঞ্চ হওয়া ক্রিপ্টো ওয়ালেট, তবে ওয়ালেটের পাশাপাশি মূলত তারা তাদের নিজস্ব ক্রিপ্টো প্রজেক্ট লিজন টোকেন (LGX) লঞ্চ করতে যাচ্ছে, আগামী পহেলা মার্চ, ২০২২ এ। লিজন টোকেন (LGX) হচ্ছে বাইন্যান্স স্মার্ট চেইন (BEP20) এর উপর ভিত্তি করে নির্মিত টোকেন। বেশ কিছুদিন ধরেই লিজন নেটওয়ার্কের উপরে পোষ্ট করবো করবো করে আর করে হয় নি। মূলত, লিজন নেটওয়ার্ক স্ক্যাম কিনা, তা নিয়ে সংশয় থাকায় পোষ্ট করি নি। ইতিমধ্যে কয়েনমার্কেটে লিজন টোকেন (LGX) এর বেশ কয়েকদফা এয়ারড্রপ হয়েছিলো। যারা এয়ারড্রপ মিসড করেছেন তারাও এই পোষ্ট ফলো করে একাউন্ট খুললে 34 LGX পাবেন, যার আনুমানিক মূল্য ৩-৫ ডলার। আর তাছাড়া রেফার, গেম ইত্যাদি অপশন আছে।


একাউন্ট তৈরি

লিজন নেটওয়ার্কে একাউন্ট তৈরি করার জন্য তাদের এন্ডরয়েড অথবা আইওস এপটি ডাউনলোড করে নিন নিচের লিংক হতে


এবার লিজন নেটওয়ার্ক এপটি লঞ্চ করুন, পারমিশন চাইলে এলাউ করেন। এবার নিচের মতো স্ক্রিন পেজ আসবে,


এখানে তলে Register এ ক্লিক করুন



এখানে,
  1. প্রথম ঘরে UR75VmM এই কোডটি বসান (কোড বসালে ৩৪ LGX পাবেন)
  2. দ্বিতীয় ঘরে আপনার নাম দিবেন (ইউজার নেম না)
  3. ৩ নং ঘরে আপনার ইমেইল দিবেন
  4. ৪ ও ৫ নং ঘরে পাসওয়ার্ড দিবেন। পাসওয়ার্ড ৮ অক্ষরের দিবেন, যাতে একটি ক্যাপিটাল, একটি স্মল লেটার, একটি বিশেষ চিহ্ন ও একটি নম্বর থাকে কমপক্ষে। উদাহরণঃ Ast#4287
এবার টার্মস এন্ড কন্ডিশনে মার্ক করে রেজিস্টার বাটনে ক্লিক করুন। এবার নিচের মতো ইমেইল ভেরিফিকেশন করতে বলবে



ইমেইল ভেরিফিকেশন করতে আপনি রেজিট্রেশনের সময় যে ইমেইল দিয়েছিলেন তার ইনবক্স/স্প্যাম চেক করুন নিচের মতো একটি মেইল আসবে। ইমেইল না আসলে Resend Email অপশনে ক্লিক করে আবার মেইল বক্স চেক করেন, বা স্প্যাম বক্স চেক করুন।


সেখানে থাক লিংকে ক্লিকে করলে নিচের মতো কনফার্মেশন স্ক্রিন আসবে।



এবার লিজন নেটওয়ার্ক এপে ফিরে এসে Continue বাটনে ক্লিক করুন।

লিজন এপ ফিচার্স

লিজন এপের বেশকিছু অপশন নিয়ে আলোচনা করার প্রয়োজন রয়েছে বলে আমার মনে হলো। নিচে এগুলো সম্পর্কে সংক্ষিপ্ত ধারণা দেওয়ার চেষ্টা করলাম।

ব্লু মুন (Blue Moon)

ব্লু মুন হচ্ছে লিজন নেটওয়ার্কের এনএফটি (NFT - Non Fungible Token) মার্কেট প্লেস। এই ফিচারের সাহায্যে আপনি বাইন্যান্স স্মার্ট চেইনে থাকা কোনো এনএফটি আর্ট ক্রয়, বিক্রয় কিংবা ইনভেস্ট করতে পারবেন। যদিও এই পোষ্টটি যখন লিখছি, তখন পর্যন্ত এই সুবিধা উপভোগ্য ছিলো না। এনএফটি কি তা সম্পর্কে আপনাদের মেটামুটি সবারই ধারণা আছে বলে আমার বিশ্বাস। যদি আপনি এনএফটি কি তা জানেন না, তাহলে কমেন্টে জানান।

আরকেডিয়া (Arcadia)

এখানে বেশকিছু গেম আছে, যেগুলো খেলায় মাধ্যমে লিজন টোকেন জিতে নিতে পারেন। প্রতিদিন প্রত্যেক গেমেই ৫ টি করে ফ্রি টার্ন ব্যবহার করতে পারবেন।

এমপাওয়ার (Empower)

এমপাওয়ার সেকশনে বেশকিছু ভিডিও কোর্স আছে, ব্লকচেইন টেকনোলজি ও লিজিয়ন নেটওয়ার্কের উপরে। ভিডিও গুলো দেখলে আপনাকে রিওয়ার্ড দেওয়া হবে। এখান থেকে আপনি প্রায় 20 LGX টোকেন পাবেন।

রিওয়ার্ড ক্লেইম




লিজন একাউন্ট খুলার পর থেকে যত বেনাস পেয়েছেন তা ক্লেইম রিওয়ার্ড অপশন থেকে ক্লেইম করতে পারবেন। এর জন্য প্রোফাইল ট্যাবে গিয়ে Claim Reward অপশনে ক্লিক করলে উপরের মতো পেজ আসবে, সেখানে সব আনক্লেইমড রিওয়ার্ড ক্লেইম করতে পারবেন।
৭ই মার্চ থেকে রিওয়ার্ড ক্লেইম করা যাবে। আপনার রিওয়ার্ডের ২০% রিওয়ার্ড সাথে সাথে ক্লেইম করতে পারবেন। বাকি ৮০% পরে ক্লেইম করতে পারবেন।

রেফারেল বোনাস

রেফারেল বেনাস কিভাবে পাবেন? উপরে যেমন আমার রেফারেল কোড UR75VmM ব্যবহার করে আপনি 34 LGX টোকেন পেয়েছেন তেমনি আপনার রেফারেল কোড ব্যবহার করে কেউ সাইনআপ করলে, আপনিও 34 LGX টোকেন পাবেন। এর জন্য নিচের মতো অপশন থেকে আপনার প্রোফাইল ট্যাবে যান, ঐখানে ৩ নং অপশনে রেফারেল অপশন পাবেন। আপনার রেফারেল লিংক বা কোড পাবেন, তা আপনার বন্ধুদের সাইনআপ করার সময় ব্যবহার করতে বলুন।

এছাড়াও সামনে লিজন নেটওয়ার্ক স্টেইকিং সহ আরও কিছু আকর্ষণীয় ফিচার যুক্ত করতে যাচ্ছে।
Disclaimer: Buying, Selling, Storing, Mining Crypto Currencies Is Prohibited In Some Region. Be Sure It's Not Illegal In Your Region. Tech Legion BD Doesn't Promote Any Kind Of Illegal Activities.

পোস্টটি কেমন লেগেছে তা কমেন্ট করে জানাবেন। আপনাদের লিখা টিউটোরিয়াল আমাদের ব্লগে পাবলিশ করতে আমাদের ফেসবুক পেজে যোগাযোগ করুন। এছাড়াও যুক্ত থাকতে পারেন আমাদের টেলিগ্রাম চ্যানেলে
পরবর্তী পোষ্ট পূর্ববর্তী পোষ্ট
মন্তব্য নেই
মন্তব্য করুন
comment url