অ্যান্ডরয়েডের জন্য প্লে স্টোরের বিকল্প সেরা ৩ টি অ্যাপ স্টোর


র্তমান স্মার্টফোনের জগতে সবচেয়ে জনপ্রিয় অপারেটিং সিস্টেম হল গুগলের অ্যান্ডরয়েড। আর অ্যান্ডরয়েডের অ্যাপস্টোর হল গুগল প্লে স্টোর। কিন্তু অনেক সময় আমরা আমাদের পছন্দের অ্যাপটি প্লে স্টোরে খুজে পাই না। লোকেশন বা অনান্য কারনে অনেক সময় অনেক অ্যাপ প্লে স্টোরে খুজে পাওয়া জায় না। তাই আমরা গুগলে অ্যাপ সার্চ করি এবং অনেক সময়ই ভুল বা ভাইরাসযুক্ত থার্ড পার্টি অ্যাপ ইনস্টল করে ফোনের বারোটা বাজিয়ে ফেলি। আনভেরিফাইড অ্যাপস্টোর থেকে যেমনি সঠিক অ্যাপ খুজে পাওয়া যায় না তেমনি ফোনের ও আপনার ফাইলগুলো নিরাপত্তাহীন হয়ে পরে। ছাড়া প্লে স্টোরের পেইড অ্যাপ ফ্রিতে ডাউনলোড করার জন্যও থার্ড পার্টি থেকে অ্যাপ ডাউনলোড করার প্রয়োজন পরে। সেজন্য প্লে স্টোরের বিকল্প সেরা ৩ টি অ্যাপস্টোর নিয়ে নিন


→ Apkpure
অ্যান্ডরয়েডের জন্য আমার দেখা সেরা স্টোর।আপডেট ও বিশাল কালেকশন সমৃদ্ধ এপিকেপিউরের অ্যাপ আপনি ব্যবহার করতে পারেন নিশ্চিন্তে।
ব্যক্তিগত রেটিং : ★★★★★
ডাউনলোড করুন এখান থেকে



→ AIO ( All In One )
অল ইন ওয়ান অ্যাপস্টোরের রয়েছে নিজস্ব কিছু অ্যাপস্। তাছাড়া অনেক পেইড অ্যাপস্ও পাওয়া যায় এখানে।
ব্যক্তিগত রেটিং : ★★★★
ডাউনলোড করুন এখান থেকে



→ 9Apps
প্লে স্টোরের পরে অ্যান্ডরয়েডের সবচেয়ে জনপ্রিয় অ্যাপস্টোর এবং সেই সাথে বিশাল অ্যাপস্ ও গেমস্ কালেকশন। তবে অনেক সময় অটোমেটিক্যালি অ্যাডাল্ট অ্যাপস্ ও ফাইল ডাউনলোড হয়ে আপনাকে বিড়ম্বনায় ফেলে দিতে পারে।
ব্যক্তিগত রেটিং : ★★★★
ডাউনলোড করুন এখান থেকে
পরবর্তী পোষ্ট পূর্ববর্তী পোষ্ট
মন্তব্য নেই
মন্তব্য করুন
comment url